সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ইসলামিক রিলিফের মা ও শিশু সমাবেশ

দক্ষিণ সুনামগঞ্জে ইসলামিক রিলিফের মা ও শিশু সমাবেশ

স্টাফ রিপোর্টার, এন.এ নাহিদ-:: দক্ষিণ সুনামগঞ্জে ইউনিভার্সেল চিলড্রেন্স ডে উপলক্ষে মা ও শিশু সমাবেশ পালন করেছে ইসলামিক রিলিফ বাংলাদেশ দক্ষিণ সুনামগঞ্জ শাখা। মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলার পাগলা বাজারের একটি কমিউনিটি সেন্টারে ৩ ইউনিয়নের ৩শ ১৬ জন পিতৃহারা শিশু ও তাদের মায়েদের নিয়ে এ সমাবেশ পালন করে তারা।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ’র সভাপতিত্বে ও উপকারভোগী শিক্ষার্থী সায়মা ইসলাম শিপার পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর আওয়ামীলীগের সভাপতি হাজি আবুল কালাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘দক্ষিণ সুনামগঞ্জের এতিম শিশুদের উন্নয়নে ইসলামিক রিলিফের কার্যক্রম অত্যন্ত ভালো ভাবে চলছে। তাদের এই কার্যক্রমকে আমরা স্বাগত জানাই। যে শিশুরা এখান থেকে উপকার ভোগ করছো তারা অবশ্যই ভালো করে লেখাপড়া চালিয়ে যেতে হবে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাও. তৈয়্যিবুর রহমান, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক মিয়া, ইসলামিক রিলিফ বাংলাদেশ সুনামগঞ্জের প্রোগ্রাম অফিসার মো. জাকারিয়া আহমদ, ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক মদন মোহন রায়, দৈনিক সুনামগঞ্জের খবরের দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ইয়াকুব শাহরিয়ার, পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের শিক্ষক অপু চন্দ্র পাল, উপকারভোগী ব্যক্তি পিয়ারা বেগম ও জাহিদুল ইসলাম।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক তকবীর হোসেন, ইসলামি রিলিফের মাঠ কর্মকর্তা নূরুন নবি, সালামগীর, মোসাদ্দেক মিয়া ও সেন্ডু মিয়াসহ ইসলামিক রিলিফ দক্ষিণ সুনামগঞ্জের সকল উপকারভোগী শিক্ষার্থী ও মায়েরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com